1. admin@dailyonusondhanpratidin.com : dailyop :
  2. md.emdadulhaq3762@gmail.com : newsdesk :
আত্রাইয়ে দুর্বৃত্তদের হামলায় আওয়ামী লীগ নেতা আহত - Daily Onusondhan Pratidin
বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন

আত্রাইয়ে দুর্বৃত্তদের হামলায় আওয়ামী লীগ নেতা আহত

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩
  • ২৪ Time View
Spread the love

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর আত্রাইয়ে বিশা ইউনিয়ন সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগ সভাপতি আব্দুল মান্নান মোল্লার(৫০)উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (১আগস্ট) সকাল আনুমানিক সারে এগারটায় ওই ইউনিয়নের ভাঙ্গাজাঙ্গাল বাজারের পার্শ্বে এ ঘটনা ঘটে।
এদিকে দিনের বেলায় এ ধরণের নারকীয় ঘটনা ঘটার ফলে ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। ঘটনার পর থেকে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। খবর পেয়ে নওগাঁ সদর সার্কেল এসপি ফৌজিয়া হাবিব খান ও আত্রাই থানা ওসি তারেকুর রহমান সরকার ঘটনাস্থল পরিদর্শণ করে এলাকাবাসীকে ধর্য্য ধারন করে শান্ত থাকতে অনুরোধ জানান।
প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে ইউনিয়ন আ’লীগ অফিস সমসপাড়া হাটে যাওয়ার উদ্দেশ্যে বাড়ী থেকে রওনা হন মান্নান মোল্লা। ভাঙ্গাজাঙ্গাল বাজারের পার্শ্বে পোঁছা মাত্র পূর্ব পরিকল্পনা অনুযায়ী উৎপেতে থাকা ৭/৮ জন সন্ত্রাসী মান্নান মোল্লাকে লোহার রড হাতুড়ি, বাটাম দিয়ে হাত পা এবং শরীরের বিভিন্ন জায়গাতে এলোপাতাড়ি ভাবে আঘাত করতে থাকে ফলে মান্নান মোল্লা মাটিতে পড়ে গেলে বাঁচান বাঁচান বলে চিৎকার দিলে বাজারের লোকজন এগিয়ে আসায় সন্ত্রাসীরা পালিয়ে যায়।
আহত অবস্থায় বাজারের লোকজন মান্নান মোল্লাকে প্রথমে নাটোর মেডিকেলে ভর্তি করলে সেখানে প্রাথমিক চিকিৎসা অন্তে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

আত্রাই উপজেলা আ’লীগ সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল বিশা ইউনিয়ন আ’লীগ সভাপতি ও সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লার উপর সন্ত্রাসী ও বর্বর হামলার তীব্র নিন্দা জানান। এবং খুব দ্রুত এদেরকে আইনের আওতায় এনে বিচারের দাবি জানান।

আত্রাই থানা ওসি তারেকুর রহমান সরকার বলেন, একদল সন্ত্রাসী বিশা ইউনিয়ন সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লার উপর হামলা চালিয়ে গুরুতর জখম করে। ঘটনার পর থেকে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রকৃয়াধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 dailyonusondhanpratidin.com
Design & Developed BY Lalon Shah Web Host