1. admin@dailyonusondhanpratidin.com : dailyop :
  2. md.emdadulhaq3762@gmail.com : newsdesk :
নড়াইলে বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী পালন - Daily Onusondhan Pratidin
বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন

নড়াইলে বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী পালন

Reporter Name
  • Update Time : রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ৬১ Time View
Spread the love

নড়াইল জেলা প্রতিনিধি:-

নড়াইলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, ক্রীড়া সংগঠক বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে শনিবার (৫ আগস্ট) নড়াইল জেলা প্রশাসনের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের রুহের মাগফেরাত কামনা করে পবিত্র কোরআন খতম, জেলা শিল্পকলা একাডেমি চত্বরে অস্থায়ী মঞ্চে শেখ কামালের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করা হয়। পরে বিভিন্ন শ্রেনী পেশার মানুষের মাঝে বিভিন্ন প্রজাতির গাছের চারা বিতরন করা হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনাস ও স্মৃতিচারণ সভা অনুষ্ঠিত হয়।

নড়াইল জেলা শিল্পকলা একাডেমি চত্বরে অস্থায়ী মঞ্চে শেখ কামালের প্রতিকৃতিতে জেলা প্রশাসন, জেলা পুলিশ, জেলা আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা সংসদ, জেলা শিল্পকলা একাডেমিসহ সরকারি, বে-সরকারি বিভিন্ন সংগনের পক্ষ থেকে পুস্পমাল্য অর্পন করা হয়।

এসময় জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, নড়াইল স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক জুলিয়া শুকায়না, সিভিল সার্জন ডাঃ সাজেদা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারেক মেহেদী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাশ্বতী শীল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ জুবায়ের হোসেন চৌধুরী, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, নড়াইলের জেলা কমাড্যান্ট বিকাশ চন্দ্র দাস, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রাবেয়া ইউসুফ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এস,এ মতিন, এস,এম বাকী, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকুসহ সরকারি, বে-সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, সাংবাদিক, মুক্তিযোদ্ধা, আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। এছাড়াও জেলার বিভিন্ন মসজিদ, মন্দিরে বিশেষ দোয়া ও প্রার্থনাসহ নড়াইল বীরশ্রেষ্ঠ নূর মোহম্মদ ষ্টেডিয়ামে প্রীতি ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 dailyonusondhanpratidin.com
Design & Developed BY Lalon Shah Web Host