1. admin@dailyonusondhanpratidin.com : dailyop :
  2. md.emdadulhaq3762@gmail.com : newsdesk :
সন্ত্রাসী হামলায় নিহত ভেড়ামারা পৌর স্বেচ্ছাসেবক লীগ নেতা সঞ্জয় প্রামাণিকের অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন - Daily Onusondhan Pratidin
বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন

সন্ত্রাসী হামলায় নিহত ভেড়ামারা পৌর স্বেচ্ছাসেবক লীগ নেতা সঞ্জয় প্রামাণিকের অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩
  • ১৮৫ Time View
Spread the love

অনুসন্ধান ডেস্ক:-

আজ বৃহস্পতিবার সকাল ১০:০০ টার সময় কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার সাতবাড়িয়া মহাশ্মশানে গতকাল সন্ত্রাসী হামলায় নিহত ভেড়ামারা পৌর স্বেচ্ছাসেবক লীগ নেতা শ্রী সঞ্জয় কুমার প্রামাণিকের অন্তেষ্টিক্রিয়া ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় সম্পন্ন করা হয়েছে।
অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠানে ভেড়ামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু, ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ভেড়ামারা পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা, ভেড়ামারা পৌরসভার মেয়র আনোয়ারুল কবির টুটুল, ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম, ধরমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উক্ত ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শামসুল হক, ভেড়ামারা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মানিক মিয়া, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ধরমপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি বিশিষ্ট সমাজসেবক আব্দুল আজিজ, ভেড়ামারা পৌরসভার কাউন্সিলর সোলায়মান মাস্টার, বাংলার মাটি রক্ষা জাতীয় কমিটি ও কুষ্টিয়া জেলা সিএনজির মালিক সমিতির সভাপতি বিশিষ্ট সমাজসেবক সোলাইমান চিশতী, সনাতন ধর্মের লোকজন, নিহতের আত্মীয়-স্বজন, রাজনৈতিক সংগঠন, সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন সহ নানা ধর্ম ও বর্ণের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উক্ত অন্ত্যেষ্টিক্রিয়ায় অংশ নেন। উল্লেখ্য গত দুই আগস্ট তারিখ রাত ১১.০০ টার সময় ভেড়ামারার প্রাণকেন্দ্রে গোডাউন মোড়ের পার্শ্ববর্তী এলাকায় সঞ্জয় প্রামাণিক প্রতিপক্ষের সন্ত্রাসীদের অস্ত্রের উপর্যুপরি আঘাতে গুরুতর রক্তাক্ত জখম হন। প্রথমে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এরপর কুষ্টিয়া সদর হাসপাতাল এবং তারপরে তাকে ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসা দেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার সকালে চিকিৎসকদের সকল প্রচেষ্টা ব্যর্থ করে দিয়ে তিনি মৃত্যু মুখে পতিত হন। সঞ্জয়ের অকাল মৃত্যুতে এলাকাবাসীর‌ মধ্যে শোকের ছায়া নেমে আসে। জানা যায়, সঞ্জয় কুমার মুজিবাদর্শের একজন সাহসী সৈনিক ছিলেন। নিবেদিত প্রাণ ভূমিকা রাখার জন্য তিনি দলীয় নেতা কর্মীদের নিকটে বিশেষ জনপ্রিয়তা ও আস্থা লাভ করেন। ‌ তার হত্যাকাণ্ডের বিচার চেয়ে ইতোমধ্যেই নানা কর্মসূচি ঘোষিত হয়েছে। ‌ আগামী শনিবার সকালে ভেড়ামারা জগত জননী মাতৃমন্দির থেকে একটি প্রতিবাদ কর্মসূচি শুরু করার ঘোষণা দিয়েছেন সনাতন ধর্ম গোষ্ঠীর নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 dailyonusondhanpratidin.com
Design & Developed BY Lalon Shah Web Host