1. admin@dailyonusondhanpratidin.com : dailyop :
  2. md.emdadulhaq3762@gmail.com : newsdesk :
কুষ্টিয়ায় বহিষ্কৃত আওয়ামীলীগ নেতার প্রকাশ‍্যে অস্ত্র ভীতি প্রদর্শন - Daily Onusondhan Pratidin
বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় বহিষ্কৃত আওয়ামীলীগ নেতার প্রকাশ‍্যে অস্ত্র ভীতি প্রদর্শন

Reporter Name
  • Update Time : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪২ Time View
Spread the love

মিরপুর প্রতিনিধি:

কুষ্টিয়ার মিরপুরে আতাহার আলী ও তার বাহিনীর নির্যাতন-অত্যাচারের হাত থেকে রক্ষা পাচ্ছেনা মুক্তিযোদ্ধা, বুদ্ধিজীবি সহ আওয়ামীলীগ নেতা কর্মীরাও। তার ভয়াবহ সন্ত্রাসী কর্মকান্ডে আতংকিত রয়েছে মিরপুর ও নওপাড়া বাজারের প্রায় ৭শতাধিক দোকানদার।

কুষ্টিয়ার মিরপুর উপজেলার ফুলবাড়ীয়া ইউনিয়নের শিমুলিয়া গ্রামের শহর আলীর ভাই আতাহার আলী (৫৫)। তিনি মিরপুর উপজেলা আওয়ামীলীগের বার বার বহিষ্কৃত নেতা। ফুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান । বর্তমানে মিরপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক হিসেবে পদে রয়েছেন।

তথ্যানুসন্ধানে জানা গেছে, বিভিন্ন এমপি-মন্ত্রীর সাথে ছবি দেখিয়ে ও অদৃশ্য ক্ষমতার দাপটে এলাকার আধিপত্য বিস্তার করে, চাঁদাবাজি, সন্ত্রাসী, নারী নির্যাতন, নারী কেলেংকারী, অর্থ আত্মসাৎ সহ নানা অপকর্ম চালিয়ে যাচ্ছেন। স্থানীয়রা জানান, থানা আওয়ামীলীগের নেতা আতাহার আলী বর্তমানে চরম বেপড়োয়া হয়ে ওঠেছেন। তার সীমাহীন চাঁদাবাজির ফলে নওপাড়া বাজারের ব্যবসায়ীরা অতিষ্ঠ। সেখানে প্রায় ২০০টি’র বেশি দোকান রয়েছে।

অন্যদিকে, মিরপুর বাজারে আধিপত্য বিস্তারের উদ্ধেশ্যে গত ২৪ মে দুপুর ১২টায় আতাহার আলী সহ ৮/১০ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্রের মহড়া দেয়ার প্রাক্কালে তার লাইসেন্সকৃত আগ্নেয় অস্ত্র থেকে এক রাউন্ড ফাঁকা গুলি করলে বাজারের ৫শতাধিক ব্যবসায়ী তাদের দোকান বন্ধ করে দেন। ইতিমধ্যে পিস্তল হাতে করে হুংকার দেওয়া আতাহার আলীর একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

এসব ব্যাপারে মিরপুর পৌরসভার মেয়র ও বাজার কমিটির সভাপতি এনামুল হক বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকেই মিরপুর বাজারের ব্যবসায়ীরা শান্তিপূর্ণভাবে ব্যবসা-বাণিজ্য করে আসছে। হঠাৎ করেই আওয়ামীলীগ নেতা আতাহার আলী চাঁদাবাজি ও নৈরাজ্য সৃষ্টি করে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার হীন প্রচেষ্টার অংশ হিসেবে সন্ত্রাসী বাহিনী নিয়ে গুলিবর্ষন করে বাজারের ব্যবসায়ীদের মাঝে আতংক তৈরি করে। সংশ্লিষ্ট কতৃপক্ষ অবিলম্বে তার অস্ত্রের ফরেনসিক রিপোর্ট করে সেটি বাতিলের জোর দাবি জানাচ্ছি।

আতাহার আলীর সন্ত্রাসী কর্মকান্ড ও দৌরাত্মের স্বীকার হয়েছেন মিরপুর পৌরসভার ৯নম্বর ওয়া

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 dailyonusondhanpratidin.com
Design & Developed BY Lalon Shah Web Host