1. admin@dailyonusondhanpratidin.com : dailyop :
  2. md.emdadulhaq3762@gmail.com : newsdesk :
কুষ্টিয়া প্রেসক্লাবের দায়িত্বভার গ্রহণ করলেন নব-নির্বাচিত পরিষদ - Daily Onusondhan Pratidin
বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন

কুষ্টিয়া প্রেসক্লাবের দায়িত্বভার গ্রহণ করলেন নব-নির্বাচিত পরিষদ

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩
  • ৬৩ Time View
Spread the love

নিজস্ব প্রতিবেদক:-

কুষ্টিয়া প্রেসক্লাবের দায়িত্বভার গ্রহণ করছন নব-নির্বাচিত পরিষদ। গত ৩০ সেপ্টম্বর ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন বর্তমান এ পরিষদ জয়লাভ করন। গতকাল মঙ্গলবার বলা ১১টায় কুষ্টিয়া প্রেসক্লাবের এম এ রাজ্জাক মিলনায়তন নব-নির্বাচিত পরিষদের সদস্যগন দায়িত্বভার গ্রহণ করন।
দায়িত্বভার অর্পনর আগে ক্লাবের হল রুম সংক্ষিপ্ত আলোচনা সভার আয়াজন করা হয়। বিগত পরিষদর সভাপতি ও বর্তমান নব-নির্বাচিত সভাপতি আল-মামুন সাগরের সভাপতিত্ব ও আলোচনা সভায় বক্তব্য রাখেন বিগত পরিষদের যুগ্ম সম্পাদক ও নব-নির্বাচিত সাধারণ সম্পাদক আবু মনি জুবায়দ রিপন, প্রবীণ সাংবাদিক ও বিগত পরিষদের নির্বাহী সদস্য চৌধুরী মর্শেদ আলম মধু, বিগত পরিষদর সহ-সভাপতি ও বর্তমান পরিষদর নব-নির্বাচিত সহ-সভাপতি নুরুনবী বাবু, বিগত পরিষদর সহ-সভাপতি ডাঃ গোলাম মওলা, নব-নির্বাচিত সিনিয়র সহ-সভাপতি মজিবুল শেখ। আলোচনা সভা পরিচালনা করেন বিগত পরিষদর সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলু। এসময় উপস্থিত ছিলেন বিগত পরিষদের যুগ্ম সম্পাদক ও নব-নির্বাচিত সিনিয়র যুগ্ম সম্পাদক আব্দুর রাজ্জাক বাচ্চু, বিগত পরিষদের যুগ্ম সম্পাদক ও নব-নির্বাচিত নির্বাহী সদস্য পি এম সিরাজুল ইসলাম, বিগত পরিষদের কোষাধ্যক্ষ ও নব-নির্বাচিত কোষাধ্যক্ষ এম লিটন-উজ জামান, বিগত পরিষদর প্রচার-প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক ও নব-নির্বাচিত প্রচার-প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক তহিদী হাসান, বিগত পরিষদের ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক এবং নব-নির্বাচিত ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক নিজাম উদ্দিন, বিগত পরিষদের নির্বাহী সদস্য জহরুল ইসলাম, নব-নির্বাচিত যুগ্ম সম্পাদক দেবাশীষ দত্ত, নব-নির্বাচিত দপ্তর সম্পাদক ডাঃ মোকাদ্দেস হাসান সেলিম, নব-নির্বাচিত নির্বাহী সদস্য নুরুল কাদের, এম এ জিহাদ, এস এম রাশেদ ও খালিদ হাসান সিপাই, সমকালের জেলা প্রতিনিধি সাজ্জাদ রানা, বিজয় টিভির জেলা প্রতিনিধি রাকিবুজ্জামান সেতু, দৈনিক কুষ্টিয়ার খবরর ভারপ্রাপ্ত সম্পাদক আরাফাত হাসান প্রমূখ।
আলোচনা সভা শেষে বিগত পরিষদের সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলু নব-নির্বাচিত পরিষদের সাধারণ সম্পাদক আবু মনি জুবায়দ রিপনর নিকট ক্লাবের আয়-ব্যায়ের হিসাবসহ দায়িত্বভার অর্পন করেন। বিগত পরিষদে সাংবাদিক কল্যাণ তহবিল নামে ৬ লক্ষ টাকার এফডিআরসহ ৮ লক্ষ ৮২ হাজার টাকা বর্তমান পরিষদর নিকট বুঝিয়ে দেন।
গত ৩০ সেপ্টম্বর ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয় কুষ্টিয়া প্রেসক্লাবের নির্বাচন সম্পন হয়েছে। নির্বাচনে সভাপতি পদ নির্বাচিত হয়েছেন জাগো নিউজ২৪ ডটকমের কুষ্টিয়া প্রতিনিধি আল-মামুন সাগর, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক যুগান্তর পএিকার কুষ্টিয়া প্রতিনিধি এ এম জুবায়েদ রিপন, সিনিয়র সহ-সভাপতি পদে দৈনিক কুষ্টিয়া দর্পণর সম্পাদক মজিবুল শেখ, সহ-সভাপতি পদে দৈনিক সময়র কাগজ’র ভারপ্রাপ্ত সম্পাদক নুরুনবী বাবু, সিনিয়র যুগ্ম সম্পাদক পদে মাই টিভি’র কুষ্টিয়া প্রতিনিধি আব্দুর রাজ্জাক বাচ্চু,যুগ্ম সম্পাদক পদে প্রতিদিনের বাংলাদশর কুষ্টিয়া প্রতিনিধি দেবাশীষ দত্ত, কোষাধ্যক্ষ পদ বাংলা টিভির কুষ্টিয়া প্রতিনিধি এম লিটন-উজ-জামান, দপ্তর সম্পাদক পদে দৈনিক সুত্রপাত পত্রিকার সম্পাদক মোকাদ্দেস হাসান সেলিম, প্রচার ও প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক পদে দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক তহিদী হাসান ও ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক পদে দৈনিক দিনের খবর পত্রিকার কুষ্টিয়া প্রতিনিধি নিজাম উদ্দিন নির্বাচিত হন।
এছাড়া নির্বাহী সদস্য পদে নির্বাচিত হন চ্যানল আই’র কুষ্টিয়া প্রতিনিধি আনিসুজ্জামান ডাবলু, দৈনিক নয়া দিগন্ত কুষ্টিয়া প্রতিনিধি আফম নুরুল কাদের, দ্যা ডেইলি অবজারভারর কুষ্টিয়া প্রতিনিধি পি এম সিরাজুল ইসলাম, দৈনিক বাংলাদশ বার্তার সম্পাদক আবদুর রশীদ চধুরী, সময় টিভির কুষ্টিয়া প্রতিনিধি এস এম রাশদ, দৈনিক মানবজমিন পত্রিকার কুষ্টিয়া প্রতিনিধি দেলোয়ার মানিক, দৈনিক মাটির পৃথিবীর সম্পাদক এম এ জিহাদ, দৈনিক সংগ্রাম পত্রিকার কুষ্টিয়া প্রতিনিধি খালিদ হাসান সিপাই, দৈনিক সাগরখালী পত্রিকার সম্পাদক মাহম্মদ আলী জোয়ার্দ্দার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 dailyonusondhanpratidin.com
Design & Developed BY Lalon Shah Web Host