1. admin@dailyonusondhanpratidin.com : dailyop :
  2. md.emdadulhaq3762@gmail.com : newsdesk :
চুয়াডাঙ্গায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস এবং জাতীয় প্রতিবন্ধী দিবস-২০২৩ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত - Daily Onusondhan Pratidin
বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস এবং জাতীয় প্রতিবন্ধী দিবস-২০২৩ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ৬৬ Time View
Spread the love

চুয়াডাঙ্গা প্রতিনিধি:-

চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয় সম্মেলন কক্ষে জেলা প্রশাসন, জেলা সমাজসেবা কার্যালয় প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র, চুয়াডাঙ্গা কর্তৃক আয়োজিত অদ্য ০৩.১২.২৩ খ্রিঃ সকাল ১১:০০ ঘটিকায় ড. কিসিঞ্জার চাকমা, সম্মানিত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, চুয়াডাঙ্গার সভাপতিত্বে “প্রতিবন্ধী ব্যক্তিদের সাথে সম্মিলিত অংশগ্রহণ, নিশ্চিত করবে এসডিজি অর্জন” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ৩২তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস এবং ২৫তম জাতীয় প্রতিবন্ধী দিবস-২০২৩ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আয়োজনে প্রতিবন্ধীদের হুইল চেয়ার প্রদান করা হয়। উক্ত আয়োজনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব আর এম ফয়জুর রহমান, পিপিএম-সেবা, পুলিশ সুপার, চুয়াডাঙ্গা।

উক্ত আয়োজনে জনাব মোঃ নাজমুল হামিদ রেজা, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক), চুয়াডাঙ্গা’র সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন জনাব প্রফেসর মোঃ সিদ্দিকুর রহমান, সাবেক অধ্যক্ষ, চুয়াডাঙ্গা সরকারি কলেজ, চুয়াডাঙ্গা; জনাব সিদ্দিকা সোহেলী রশিদ, উপ-পরিচালক, জেলা সমাজসেবা কার্যালয়, চুয়াডাঙ্গাসহ জেলা প্রশাসন ও সমাজসেবার কর্মকর্তাবৃন্দ; সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ; সাংবাদিকবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 dailyonusondhanpratidin.com
Design & Developed BY Lalon Shah Web Host