1. admin@dailyonusondhanpratidin.com : dailyop :
  2. md.emdadulhaq3762@gmail.com : newsdesk :
কুষ্টিয়ায় মিলন হত্যায় এসকে সজিবসহ ২ আসামীর ৩ দিনের রিমান্ড মঞ্জুর - Daily Onusondhan Pratidin
বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:২৯ অপরাহ্ন

কুষ্টিয়ায় মিলন হত্যায় এসকে সজিবসহ ২ আসামীর ৩ দিনের রিমান্ড মঞ্জুর

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৬৭ Time View
Spread the love

কুষ্টিয়া জেলা প্রতিনিধি :-

কুষ্টিয়ায় যুবকের লাশের ৯ টুকরা উদ্ধারের ঘটনায় দুজনের ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ মঙ্গলবার শুনানি শেষে সদর আমলি আদালতের বিচারক অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদা সুলতানা এ রিমান্ড মঞ্জুর করেন। শুনানি শেষে বিচারক তাঁদের পুনরায় কারাগারে পাঠানোর আদেশ দেন।

আসামিরা হলেন–হত্যাকাণ্ডে নেতৃত্ব দেওয়া ছাত্রলীগ নেতা (বহিষ্কৃত) সজীব শেখ (২৪) ও ইফতি খান (১৯)। এর আগে গত রোববার ঘটনায় জড়িত ৬ আসামিকে একযোগে আদালতে হাজির করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি অথবা ৭ দিন করে রিমান্ডের আবেদন করে পুলিশ।

আসামিরা হলেন–হত্যাকাণ্ডে নেতৃত্ব দেওয়া ছাত্রলীগ নেতা (বহিষ্কৃত) সজীব শেখ (২৪) ও ইফতি খান (১৯)। এর আগে গত রোববার ঘটনায় জড়িত ৬ আসামিকে একযোগে আদালতে হাজির করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি অথবা ৭ দিন করে রিমান্ডের আবেদন করে পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা (এসআই) সাজু মোহন সাহা আজকের পত্রিকাকে বলেন, ‘চাঞ্চল্যকর এ ঘটনায় গ্রেপ্তার ছয়জনকে আদালতে হাজির করা হলে চারজন বিচারকের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। তবে ওই সময় জবানবন্দি দিতে রাজি হননি হত্যায় নেতৃত্ব দেওয়া সজীব ও ইফতি। এরপর বিচারকের কাছে তাদের দুজনের ৭ দিন করে রিমান্ড চাওয়া হয়।’ তিনি আরও বলেন, ‘এ হত্যাকাণ্ডের সঙ্গে অন্য কোনো ঘটনার সম্পৃক্ততা রয়েছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।’

এর আগে গত ৩১ জানুয়ারি কুষ্টিয়া শহরের ভাড়া বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন যুবক মিলন হোসেন (২৭)। এ ঘটনায় নিখোঁজের দিন রাতে তার স্ত্রী মিমি খাতুন সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

এরই প্রেক্ষিতে প্রথমে আটক পাঁচজনের স্বীকারোক্তিতে ৩ ফেব্রুয়ারি পদ্মার চর থেকে মিলনের মরদেহের ৯ টুকরো উদ্ধার করে পুলিশ। ওই দিনই অজ্ঞাতনামা আসামিদের আসামি করে মামলা করেন নিহতের মা শেফালি খাতুন।

পুলিশ জানায়, চাঁদার দাবিতে মিলনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। এরপর গুম করার জন্য লাশ ৯ টুকরা করে পদ্মার চরে পুঁতে রাখা হয়। আর এই হত্যাকাণ্ডে নেতৃত্ব দেন কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সহ সভাপতি (বহিষ্কৃত) সজীব শেখ ওরফে এস কে সজীব। তবে হত্যায় জড়িতরা সবাই একে অপরের পরিচিত। এ ছাড়া সজিবের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলাও রয়েছে।

নিহত মিলন হোসেন কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপ নগর ইউনিয়নের বাহিরমাদি পূর্বপাড়ার মওলা বক্সের ছেলে। তিনি পড়াশোনার পাশাপাশি আউট আউটসোর্সিংয়ের কাজ করতেন। ৮ মাস আগে বিয়ে করার পর স্ত্রীকে নিয়ে শহরের হাউজিং ই–ব্লক এলাকায় ভাড়া থাকতেন।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 dailyonusondhanpratidin.com
Design & Developed BY Lalon Shah Web Host