1. admin@dailyonusondhanpratidin.com : dailyop :
  2. md.emdadulhaq3762@gmail.com : newsdesk :
ভেড়ামারা গোলাপনগরে মানসিক প্রতিবন্ধী লিটনকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম করার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত - Daily Onusondhan Pratidin
বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন

ভেড়ামারা গোলাপনগরে মানসিক প্রতিবন্ধী লিটনকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম করার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২১ জুলাই, ২০২৩
  • ৪৬ Time View
Spread the love

ভেড়ামারা প্রতিনিধি :-

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়নের গোলাপ নগর বাজারে আজ শুক্রবার সকাল দশটায় মানসিক প্রতিবন্ধী লিটনকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম করার প্রতিবাদে এক মানব বন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।
সচেতন এলাকাবাসী এই মানববন্ধনের আয়োজন করেন।
মানববন্ধনে বিপুল সংখ্যক শান্তিপ্রিয় নারী পুরুষ অংশগ্রহণ করেন। মানববন্ধনে বক্তারা বলেন গত ৬ জুলাই তারিখ সকাল ০৭.০০ টার সময় কদমতলায় ঠুনকো অজুহাতে মানসিক প্রতিবন্ধী লিটনের উপরে হামলা চালায় সন্ত্রাসী আলামিন ও রাসেল।
এ সময় নিজ বাড়িতে প্রবেশ করে আত্মরক্ষা করে লিটন। পরবর্তীতে আবারও এ ঘটনার জের ধরে সকাল ১০.০০ টার সময় গোলাপ নগর বাজারে জনৈক মিলনের দোকানের সামনে রাস্তার উপরে উক্ত আলামিন ও রাসেল লিটনের উপরে সর্বোচ্চ শক্তিতে পুনরায় হামলা চালায়। এ সময় উত্তেজিত রাগান্বিত হয়ে আসামিরা হত্যার উদ্দেশ্যে তার উপরে ধারালো অস্ত্র দিয়ে মাথা কোপ মারে। পরবর্তীতে তাকে গুরুতর জখমী অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয় এলাকাবাসী। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার প্রয়োজনে তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে রেফার্ড করেন। ঘটনার বিষয়ে লিটনের পিতা হামন শাহ বাদী হয়ে ভেড়ামারা থানায় গত ৯ জুলাই তারিখে হত্যা চেষ্টার মামলা দায়ের করেন। মামলা নং ১০, তারিখ ০৯/০৭/২০২৩খ্রীঃ। এজাহার নামীয় আসামিদের মধ্যে বর্তমানে একজন জেল হাজতে এবং একজন জামিনে মুক্ত রয়েছে।
এই বর্বরোচিত হামলার বিষয়ে উক্ত এলাকাবাসী ক্ষোভে ফুসে উঠেছেন। মানববন্ধন থেকে তারা দোষীদের উপযুক্ত শাস্তি দাবি করেন। এবং এ ধরনের কর্মকান্ডের পুনরাবৃত্তি যাতে না ঘটে সে ব্যাপারে দায়িত্বশীল সবাইকে সজাগ হওয়ার জন্য অনুরোধ জানান।
মানববন্ধনে অন্যান্যের মধ্যে কামরুল ইসলাম, আতিয়ার রহমান আশিকুর রহমান বক্তব্য রাখেন। গোলাপনগরস্থ মুকুল ক্লাব সংলগ্ন সড়কের উপরে এই দীর্ঘ শান্তি পূর্ণ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 dailyonusondhanpratidin.com
Design & Developed BY Lalon Shah Web Host