1. admin@dailyonusondhanpratidin.com : dailyop :
  2. md.emdadulhaq3762@gmail.com : newsdesk :
কুষ্টিয়ার ভেড়ামারায় সন্ত্রাসীদের হামলায় স্বেচ্ছাসেবক লীগ নেতা আহত - Daily Onusondhan Pratidin
বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন

কুষ্টিয়ার ভেড়ামারায় সন্ত্রাসীদের হামলায় স্বেচ্ছাসেবক লীগ নেতা আহত

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩
  • ১১৯ Time View
Spread the love

জাহিদ হাসান,ভেড়ামারা প্রতিনিধি –

কুষ্টিয়ার ভেড়ামারায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সন্ত্রাসীদের হামলায় পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সঞ্জয় কুমার প্রামাণিকসহ কয়েকজন আহত হয়েছেন। এ ঘটনায় এলাকাজুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে। সুধীমহল মনে করেন যে কোন সময় ঘটে যেতে পারে বড় ধরনের কোন সংঘর্ষ। গতকাল
বুধবার (২ আগস্ট) রাত ১১টার দিকে উপজেলা শহরের গোডাউন মোড় এলাকায় এ ঘটনার অভিযোগে মুস্তাফিজুর রহমান শোভন নামে একজনকে আটক করেছে থানা পুলিশ।
আহত পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সঞ্জয় কুমার প্রামাণিককে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম ভেড়ামারা অনলাইন প্রেসক্লাব প্রতিনিধি কে জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মুস্তাফিজুর রহমান শোভন ও তার লোকজন বুধবার রাত ১১টার দিকে উপজেলা শহরের গোডাউন মোড় এলাকায় জড়ো হয়ে হঠাৎ করেই পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সঞ্জয় কুমার প্রামাণিক ও তার সঙ্গে থাকা বেলাল হোসেন ও শ্যামলকে লক্ষ্য করে এলোপাতাড়ি রামদা, রড, চাইনিজ কুড়াল ইত্যাদি দেশীয় অস্ত্র নিয়ে হামলা করেন । এতে সঞ্জয় গুরুতর জখম হয়। এছাড়া হামলাকারীরা তার মাথায় ও শরীরে কুপিয়ে জখম করে। পায়ের আঘাত গুলি কিনা সেটা মেডিকেল রিপোর্ট ছাড়া এমুহূর্তে সঠিকভাবে বলতে পারছিনা। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাদের উদ্ধার করে ভেড়ামারা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসকরা তাদেরকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওসি আরো জানান, পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। এ ঘটনায় মুস্তাফিজুর রহমান শোভনকে আটক করা করেছে। হামলাকারীরা যেই হোক প্রকৃত অপরাধীদের আইনের আওতায় আনা হবে। হামলাকারীদের কাউকে কোন প্রকার ছাড় দেয়া হবে না।

স্বেচ্ছাসেবকলীগের নেতা সঞ্জয় কুমার প্রামানিক সহ তিনজনের উপর হামলার ঘটনায় ভেড়ামারা আওয়ামী লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ অঙ্গসংগঠনগুলো হামলার বিচারের দাবিতে ভেড়ামারা বাজার, বাজার দোকানপাট, গাড়ি চলাচল বন্ধ করে দিয়েছে ভেড়ামারা এখন অচল।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 dailyonusondhanpratidin.com
Design & Developed BY Lalon Shah Web Host